Rashmika mandanna (rashmika mandanna) At one point the legs are removed and the lower lingerie is completely exposed. And that picture is viral right now through the net

0

  


দক্ষিণী ছবির জগতে অন‍্যতম জনপ্রিয় ও পরিচিত মুখ রশ্মিকা মন্দানা (rashmika mandanna)। বিপুল ফ‍্যানবেস রয়েছে রশ্মিকার।









‘গীত গোবিন্দম’ ছবিতে অসাধারন অভিনয় দক্ষতায় সবার নজর কাড়েন রশ্মিকা। তারপরেই খ‍্যাতির শীর্ষে ওঠেন তিনি।


অভিনয় জগতের পাশাপাশি সোশ‍্যাল মিডিয়াতেও রশ্মিকার জনপ্রিয়তা দেখার মতো। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ‍্যা ৭.২ মিলিয়ন।

(ads1)


প্রায়ই নিত‍্য নতুন ছবি দিয়ে অনুরাগীদের মনোরঞ্জন করে থাকেন তিনি। তাঁর মিষ্টি হাসির ভক্ত সকলেই।


এমনিতে বেশিরভাগ ছবিতে দেশি পোশাকেই ধরা দেন রশ্মিকা। কখনও চুড়িদার আবার কখনও শাড়িতে ক‍্যামেরাবন্দি হন তিনি।









তবে দরকার মতো বোল্ডনেসও দিব‍্যি দেখাতে পারেন রশ্মিকা। তবে ট্র‍্যাডিশনার হোক বা মর্ডার্ন, মুখের মিষ্টি হাসিটা সবসময়ের সঙ্গী অভিনেত্রীর।


সোশ‍্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন রশ্মিকা। ছবি তো বটেই, টুকটাক লেখাও পোস্ট করেন তিনি। একটি পোস্টে অতীত, ব‍্যর্থতা ভুলে সবাইকে বর্তমানে বাঁচার কথা বলেছেন তিনি।


আবার আরেকটি পোস্টে অভিনেত্রী জানিয়েছেন, ছোটবেলায় তিনি ভাবতেন তাঁর বাবা মা খুব কড়া। কিন্তু বড় হওয়ার সঙ্গে সঙ্গে তাঁর ভুল ভাঙে।




(ads2)






এই মুহূর্তে কেরিয়ারের শীর্ষে রয়েছেন রশ্মিকা। জানুয়ারিতেই মুক্তি পেয়েছে মহেশ বাবুর বিপরীতে তাঁর ছবি ‘সারিলেরু নেক্কেভারু’। শেষবার তাঁকে দেখা গিয়েছিল ভীষ্ম ছবিতে।


সিদ্ধার্থ মালহোত্রা অভিনীত ‘মিশন মজনু’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখার জন্য প্রস্তুত হচ্ছেন দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মান্ডান্না।


ডেবিউ ছবিটি মুক্তি পাওয়ার আগেই অমিতাভ বচ্চন এবং নীনা গুপ্ত অভিনীত ‘গুড বাই’ ছবির জন্য কাজ শুরু করে ফেলে ছিলেন অভিনেত্রী। সম্প্রতি মুম্বইয়ে ছবির শুটিং শেষ হল।


এক প্রতিবেদনে বলা হয়েছে, রশ্মিকা তাঁর আসন্ন ছবি ‘পুষ্প’রও শুটিং শুরু করেছেন। অভিনেত্রী ইন্ডাস্ট্রির একের পর এক কাজ পেয়ে বেশ ব্যস্ত হয়ে পড়েছেন।









সাম্প্রতিক এক বিবৃতিতে রশ্মিকা বলেন, “বড় হওয়ার সময় আমার সবচেয়ে বড় অনুপ্রেরণা ছিল মাধুরী দীক্ষিত। আমি তাঁর নাচ ভালবাসি এবং বাড়িতে মাঝে মাঝে সেগুলো অনুকরণ করতাম। এভাবেই আমি বড় হয়েছি।


তবে একজন অভিনেত্রী হিসাবে আমার কাছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে এমন কেউ নেই যে আমাকে অনুপ্রাণিত করে। আমি বিশ্বাস করি যে আমাকে যদি অনুপ্রেরণা নিতে হয় তবে আমাকে ব্যক্তিগত ও পেশাগতভাবে সেই ব্যক্তিকে পুরোপুরিভাবে জানতে হবে।”


সম্প্রতি একটি টোক শোতে গিয়ে ড্রেসশেমিংয়ের বিতর্কে পরতে হয় তাকে। খুব ছোট ড্রেস পড়ায় বার বার ড্রেস নিচে নামিয়ে তাকে করতে হয়েছে এডজাস্টমেন্ট।


এক সময় পা সরিয়ে ফেলায় পুরাই উন্মুক্ত হয়ে যায় নিচের অন্তর্বাস। আর সেই ছবিই মুহুর্তেই ভাইরাল হয় নেট মাধ্যমে।



Tags

Post a Comment

0Comments
Post a Comment (0)

ads1

ads 2

#buttons=(Accept !) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !