বিদ্যা সিনহা মিম বিয়ে ছবি, বিয়ে করছেন মিম, ছবি বিদ্যা সিনহা মিম বিয়ে ছবি, বাসর রাতে ছবি বিদ্যা সিনহা মিম এর , নগ্ন ছবি বিদ্যা সিনহা মিম বিয়ে

0

 ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম বিয়ে পিঁড়িতে বসেছেন গতকাল মঙ্গলবার (৪ জানুয়ারি)। এদিন রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হয়েছে তার বিয়ে। পাত্রের নাম সনি পোদ্দার। তার আগের দিন সোমবার (৩ জানুয়ারি) অনুষ্ঠিত হয়েছে এই তারকার গায়েহলুদ অনুষ্ঠান। তবে সেই আয়োজনটা অনেকটা লুকিয়েই সেরেছিলেন নায়িকা।

বিয়ের পর দিন আজ বুধবার (৫ জানুয়ারি) হয়তো খানিকটা সময় পেয়েছেন মিম। গায়েহলুদের ছবিও পেয়েছেন হাতে। আর সে কারণেই হয়তো ছবিগুলো ভক্ত-শুভাকাঙক্ষীদের সঙ্গে শেয়ার করে নিলেন।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজেই নতুন জীবনে পদার্পনের এসব মূহুর্তের ছবি শেয়ার করেন মিম। গায়েহলুদের অনেকগুলো ছবি দিয়ে তার ক্যাপশনে মিম বললেন, ‘ফুল, স্নিগ্ধতা এবং গায়ে হলুদ।’

মাত্র এক ঘণ্টার মধ্যেই মিমের সেই ছবিগুলোতে লাইক পড়েছে ৬৬ হাজারের বেশি! কমেন্ট বক্সে জমা হয়েছে ২ হাজার ৭০০ মন্তব্য। যার প্রায় সবগুলোতেই মিমকে শুভ কামনা জানানো হয়েছে।

ঢাকা পোস্টের কাছে আগেই মিম জানিয়েছেন, ২০১৬ সালে সনির সঙ্গে তার পরিচয় ঘটে। সানজিদা অর্নি নামের এক বান্ধবীর মাধ্যমেই সেই পরিচয়ের সূত্রপাত। তারা তিনজন মেসেঞ্জারে গ্রুপ খুলে কথা বলতেন। এক পর্যায়ে ব্যক্তিগতভাবে কথা শুরু হয় মিম-সনির।

এরপর ধীরে ধীরে সেই আলাপ গড়ায় প্রেমে। ২০১৬ সালের ১১ অক্টোবর সনি প্রেমের প্রস্তাব দেন। রাজি হয়ে যান মিম। মনের লেনাদেনা চলতে থাকে সবার অগোচরে। মিম ও সনি খুব কমই দেখা করতে পারতেন। পাছে মানুষ দেখে ফেলে!

ডেটিংয়ের জন্য তাদের প্রধান জায়গা ছিল গাড়ি। কারণ গাড়িতে বসে আলাপ করলে কেউ দেখবে না। কিন্তু এখন আর গাড়িতে লুকিয়ে প্রেম করার প্রয়োজন পড়বে না তাদের।

ছয় বছর লুকিয়ে প্রেম করার পর গত বছরের ১০ নভেম্বর বাগদান করেন মিম ও সনি। তখনই এই সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। যদিও তখন মিম জানিয়েছিলেন, সহসা বিয়ের পরিকল্পনা নেই। তবে দু’মাস যেতে না যেতে বিয়েটা সেরেই ফেললেন।

উল্লেখ্য, বিদ্যা সিনহা মিমের জন্ম রাজশাহীতে। তবে বাবার চাকরির সুবাদে ভোলা ও কুমিল্লায় অনেকটা সময় কেটেছে তার। ২০০৭ সালে একটি সুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পা রাখেন তিনি। ২০০৮ সালে ‘আমার আছে জল’ সিনেমার মাধ্যমে রূপালি জগতে আত্মপ্রকাশ করেন মিম।

অন্যদিকে সনি পোদ্দারের জন্ম ও বেড়ে ওঠা কুমিল্লায়। তিনি পড়াশোনা করেছেন ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে। পড়া শেষে ইস্টার্ন ব্যাংক ও স্ট্যান্ডার্ড চার্টার্ডে চাকরি করেছিলেন। বর্তমানে সনি কর্মরত রয়েছেন সিটি ব্যাংকে।

Post a Comment

0Comments
Post a Comment (0)

ads1

ads 2

#buttons=(Accept !) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Learn More
Accept !